জনপ্রিয় পোস্টসমূহ

জনপ্রিয় পোস্টসমূহ

রবিবার, ৩১ মার্চ, ২০১৩

অ্যান্ডরয়েড মোবাইল এর জন্য ফ্রী পেইড এপ্স ডাউনলোড করে নিন

আজকাল আর সেকেলে পুরনো দিনের মোবাইল নিয়ে অন্তত তরুণ প্রজন্মের আগ্রহ নেই, এসে গেছে অ্যান্ডরয়েড এর জামানা । কি করা যায়না এই অ্যান্ডরয়েড মোবাইল দিয়ে ?! ফেসবুক, টুঁইটার, ইমেইল, গুগল মেপ্স, সবকিছু মানে সবকিছু যা আপনার দরকার একটি মোবাইলে তা সব করতে পারেন অনায়াসে । আর এই সব কিছু করার জন্য প্রয়োজন পড়ে সংশ্লিষ্ট কিছু অ্যাপ্লিকেশান, যেগুলো আপনার পছন্দের কাজটি করার জন্য আপনাকে সুযোগ দেয় । আমরা যারা অ্যান্ডরয়েড ফোন ব্যাবহার করি তারা সকলেই জানি অ্যান্ডরয়েড এর অ্যাপস ডাউনলোড করার জন্য গুগল প্লে স্টোরে সুবিধা রয়েছে। কিন্তু এমন কিছু  অ্যাপস আছে যেগুলো ট্রায়াল ভার্সন / টাকা দিয়ে কিনে নিয়ে ব্যাবহার করতে হয়ওগুলো যারা ডাউনলোড করতে জানেন না তাদের জন্য আমার এই পোস্ট
"গুগল প্লে স্টোরে" আপনার পছন্দের অ্যাপস এর নামটি জেনে নিন , এইবার এই লিঙ্কে যান, এবং আপনার পছন্দের অ্যাপসটির নাম লিখে সার্চ দিয়ে ডাউনলোড করে নিন।
www.4shared.com 









এই উপরের ওয়েবসাইট থেকে কেও যদি অ্যান্ডরয়েড মোবাইল থেকেই সরাসরি ডাউনলোড করে নিতে চান তাহলে নিচের লিঙ্কে ক্লিক করুন ।

https://play.google.com/store/apps/details?id=com.forshared&feature=search_result#?t=W251bGwsMSwxLDEsImNvbS5mb3JzaGFyZWQiXQ..

যদি লগইন করতে বলে বা রেজিস্টার করতে বলে তাহলে নিচের ইমেইল এবং পাসওয়ার্ড  ব্যাবহার করতে পারেন

ইমেইলঃ               riktokor@gmail.com
পাসওয়ার্ডঃ          love11


বিঃ দ্রঃ এভাবে টাকা ছাড়া গুগল প্লে স্টোরের বাইরে থেকে অ্যাপস ডাউনলোড করার একটা অসুবিধা হল আপনি ওই অ্যাপসটির জন্য অটোমেটিক আপডেট পাবেন না, পেলেও মোবাইলে প্লে স্টোর থেকে সরাসরি ডাউনলোড করে নিতে পারবেন না, আপনাকে একই উপায়ে নতুন ভার্সন ডাউনলোড করে নিতে হবে এবং ইন্সটল করতে হবে।

কোন মন্তব্য নেই: