আজকে অনেকদিন পর আবার একটা টিউন নিয়ে
আসলাম আপনাদের জন্য। কিছুদিন আগে বিশেষ একটা প্রয়োজনে আমাকে আমার মোবাইল অপারেটর
বা কাস্টমার কেয়ারে ফোন করতে হয়েছিল। বিড়ম্বনা কাহাকে কহে, আমি ওইদিন টের পেয়েছি।
মিনিটের পর মিনিট এটা সেটা বলে পার করে দেয় কিন্তু কাজ আর হয়না। সেইদিন অনেক
খোঁজাখুঁজি করে একটা উপায় বের করলাম এইসব ব্যালেন্স খেকো অপারেটরদের হাত থেকে
রক্ষা পেতে।
আসুন কথা না বাড়িয়ে কিভাবে কি করবেন
বলিঃ
আহেন বলি কেমনে-
- প্রথমেই যে কোন নাম্বার থেকে ১৫৮ এ কল করুন।
- এখন আপনার ভাষা নির্বাচন করুন।
- এবার আপনার যেকোনো একটি অভিযোগ নির্বাচন করুন।
- অভিযোগ নির্বাচন করা শেষ হলে আপনার কাছে একটি মেসেজ আসবে এবং বলা থাকবে ২৪ ঘণ্টার মধ্যে আপনার সাথে একজন কাস্টমার কেয়ার প্রতিনিধি যোগাযোগ করবেন।
- এখানে বলে রাখা ভাল যে অনেক সময় আপনাকে ২৪ থেকে ৪৮ ঘণ্টা পর্যন্ত অপেক্ষা করতে হতে পারে তাদের নিকট থেকে কল টি পাওয়ার জন্য। কাজে
- ১৫৮ এ নাম্বার টিতে আপনি আপনার গ্রামিনফোন, বাংলালিংক, রবি ও এয়ারটেল থেকে কল করতে পারবেন।
টিপসটা আমার খুব কাজে লাগে, আপনাদের লাগবে কিনা জানি না।
তারপরও শেয়ার করলাম। ভালো লেগে থাকলে আমাদের ফেসবুক পেজে লাইক দিন আর এরকম আরও টিপসের সাথে আপডেট থাকুন।
কোন মন্তব্য নেই:
একটি মন্তব্য পোস্ট করুন